বিশ্বকাপ টিকিট কালোবাজারি তদন্তে স্নেহাশিস গাঙ্গুলীকে জেরা করবে কলকাতা পুলিশ

নিজস্ব প্রতিনিধি:টিকিটের কালোবাজারি কাণ্ডে সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে তলব করল কলকাতা পুলিশ। ইডেন গার্ডেন্স এর বিশ্বকাপে ভারত দক্ষিণ আফ্রিকা ম্যাচে টিকিটের কালোবাজারি কাণ্ডে তলবের নোটিশ পাঠিয়ে ২৪ ঘন্টার মধ্যে ময়দান থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা।

তল্লাশি অভিযানে ৭৫টি টিকিট উদ্ধার হয়েছে। পর্যাপ্ত আসন থাকা সত্ত্বেও কী করে টিকিটের কালোবাজারি হচ্ছে তা জানতেই তলব পুলিশ সূত্রে খবর।

টিকিটের কালোবাজারি কান্ডে গতকাল নতুন করে চারটি এফআইআর দায়ের হয়েছে। গতকাল ময়দান থানার পক্ষ থেকে ও কলকাতা পুলিশের পক্ষ থেকে ১৬০ সিআরপিসি তে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে সিএবির প্রেসিডেন্ট তাকে নোটিশ পাঠানো হয়েছে। এই নোটিশে কলকাতা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ২৪ ঘন্টার মধ্যে তদন্তকারী আধিকারিকদের জিজ্ঞাসা সম্মুখীন হতে হবে সিএবির প্রেসিডেন্ট স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়কে। সেই মর্মে নোটিশ কলকাতা পুলিশের পক্ষ থেকে পাঠানো হয়েছে।

এই মুহূর্তে ১৭ হাজার মেম্বার রয়েছে সিএবির। তার মধ্যে ১১ হাজার এক্টিভ মেম্বার রয়েছেন। সেই ১১ হাজারের মধ্যে ৩ হাজার জন টিকিট পেয়েছেন। বাকি ৮ হাজার মেম্বার টিকিট পাননি বলে খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *